আমার ছেলে ঈশানের বাবা যশই, বার্থ সার্টিফিকেটে সব খোলাসা করলেন নুসরাত



নিজস্ব প্রতিবেদন, বি.বি নিউজ ৩৬৫- সব কৌতূহলের নিরসন। নুসরত জাহানের সন্তানের পিতার নাম দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস দাশগুপ্ত আসলে যশেরই পোশাকি নাম। পুরসভার দেওয়া বার্থ সার্টিফিকেটে নুসরতের সন্তানের নাম লেখা হয়েছে ঈশান জে দাশগুপ্ত। মায়ের নাম নুসরত জাহান। কাজেই নুসরত সিঙ্গল মাদার কি না, তাই নিয়ে প্রশ্নে যতিচিহ্ণ পড়ল।

গত শুক্রবার পুরসভায় কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিতে যান যশ-নুসরত। তখনই খবর হয় যে, সিঙ্গল মাদার হওয়ার জন্য বার্থ সার্টিফিকেটে কীভাবে আবেদন করতে হবে, তাই নিয়ে খোঁজখবর করেন দুজনে। আজ পুরসভার সার্টিফিকেটে দেখা গেল আসলে সন্তানের অভিভাবক হিসাবে রয়েছে দুজনেরই নাম। এমন কী বাড়ির ঠিকানা হিসাবে সোনারপুর উত্তরের ঠিকানা দেওয়া হয়েছে।

ঈশানের জন্মের বারো দিনের মাথাতেই কাজে ফেরেন নুসরত। একটি পার্লারের উদ্বোধনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘বাবা জানেন বাবা কে? কোনও মহিলাকে এই প্রশ্ন করা মানে তাঁর চরিত্রে কালি ছেটানো’। তিনি আরও জানান, যশকে সঙ্গে নিয়ে তিনি দারুণ অভিভাবকত্ব উপভোগ করছেন। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তও ফিরেছেন শুটিংয়ে। ‘চিনেবাদাম’ ছবির শুটিংয়ে তিনি জানান, ‘আমি ও নুসরত দুজনে মিলেই ছেলের নাম রেখেছি ঈশান। ওর ডাকনাম অংশ।’

আরও পড়ুন: Papiya Adhikari: ‘অভিনেতা নয়, সাংসদ Nusrat Jahan-র সামাজিক দায়িত্ব ছেলের পিতৃপরিচয় সামনে আনা’

সন্তানসম্ভবা নুসরতের মুড স্যুইং ম্যানেজ করা থেকে প্রসবের সময়ে অপারেশন থিয়েটারের ভিতরে ছিলেন যশ। সকলেই জানতেন, সন্তানের পিতা কে? আনুষ্ঠানিক ঘোষণাটুকুই যা বাকি ছিল। নুসরতের ছেলে ঈশানের জন্মের সার্টিফিকেটে ছাপার অক্ষরে বাবা হিসাবে দেবাশিস দাশগুপ্ত অর্থাত্‍ যশের নাম, সম্পর্কে সিলমোহর দিল।

error: