দাম্পত্য জীবনের ইতি! স্ত্রী পিয়াকে ডিভোর্স দিলেন গায়ক অনুপম রায়



বি.বি নিউজ বিনোদন ডেস্কঃস্ত্রী পিয়ার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন অনুপম রায় (Anupam Roy)। টুইটারে বিবৃতি দিয়ে ডিভোর্সের খবর জানান অনুপম। ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন, জানালেন অনুপম।

ঠিক যেন আমির খানের (Aamir Khan) মতো দম্পত্যের ইতি ঘোষণা করলেন অনুপম রায়। মঙ্গলবার বেলা একটা নাগাদ টুইটারে গায়ক তথা সংগীত পরিচালক লেখেন, “অনুপম ও পিয়া, অর্থাৎ আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং বন্ধু হিসেবে থেকে স্বাধীনভাবে নিজেদের আলাদা পথে চলব।”

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দু’জনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। ছ’বছরের মাথায় বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন অনুপম রায়।

ডিভোর্সের কথা জানিয়ে অনুপম লেখেন, “আমাদের এই সফর খুবই সুন্দর ছিল, অত্যন্ত ভাল অভিজ্ঞতা ও সুন্দর কিছু স্মৃতি। যাই হোক, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরে আমাদের মনে হয়েছে স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার বাঞ্ছনীয়। আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব। ” পরিবার, পরিজন, বন্ধু-বান্ধব ও শুভচিন্তকদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন অনুপম রায়। তাঁর ও পিয়ার ব্যক্তিগত এই সিদ্ধান্তের মান রাখার অনুরোধ জানান সংগীতশিল্পী।

error: