ভাইপোকে বাঁচাতে মোদীর কাছে ভিক্ষা মমতার! শুধু অমিতের সাথে সেটিং হয়নিঃ বিস্ফোরক অধীর



বি.বি নিউজ ওয়েবডেস্কঃভাইপোর যেন কিছু না হয়। মোদীর কাছে ভিক্ষা চেয়েছেন মমতা। সোমবার এভাবেই মমতা বন্দ্যোপাধায়কে নিশানা করে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। বহরমপুরে সাংবাদিক বৈঠক করে অধীরের দাবি, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্রীয় এজেন্সি নোটিস পাঠাতেই উনি সরাসরি প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলেন। সেখানে মোদীর কাছে ভিক্ষা চেয়েছেন ভাইপোর যাতে কিছু না হয়। এভাবেই মমতাতে নিশানা করলেন অধীর।

এদিকে গত কয়েকদিন ধরেই কংগ্রেস ও সিপিএমকে নিশানা করে তির ছুঁড়ছিলেন মমতা। সোমবার সাংবাদিক বৈঠক থেকে পালটা মমতাকে নিশানা করলেন অধীর। তিনি বলেন, ‘রাজীব গান্ধীর দৌলতেই তিনি নেত্রী হয়েছিলেন। আজ তিনি কংগ্রেসের ভাবধারা জলাঞ্জলি দিয়ে আরএসএসের অঙ্গুলিহেলনে চলছেন। কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়কড়ি, আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে মমতার সুসম্পর্ক। শুধু কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেই সেটিং নেই।’ কটাক্ষ অধীরের।

তিনি বলেন, মুখ্যমন্ত্রী কংগ্রেসের বিরুদ্ধে যেভাবে বিষোদ্গার করছেন তা বেইমানীর পরিচয়। ২০১১ সালে কংগ্রেসের সৌজন্যেই সরকার গঠন করেছিল তৃণমূল কংগ্রেস। তাঁর দাবি, ‘বিজেপির ঘোষিত অ্যাজেন্ডা কংগ্রেস মুক্ত ভারত সেটাই রাজ্যে চালু করতে চাইছেন তৃণমূল সুপ্রিমো। ভারতে সর্বগ্রাসী রাজনীতির নতুন মডেল মমতা বন্দ্যোপাধ্যায়, দাবি অধীর চৌধুরীর। তিনি বলেন, তাপস পাল, সুদীপ বন্দ্য়োপাধ্য়ায়কে যখন জেলে পুরে ছিল তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও কষ্ট হয়নি।’ তাঁর কটাক্ষ, ‘আরএসএসকে যে সম্মান দিয়েছেন(মমতা), সেই সম্মান হয়তো নরেন্দ্র মোদীও এখনও দেননি।’

error: