রাজনৈতিক বিনোদন জগতে অপূরণীয় ক্ষতি! তথাগতর ‘বিদায়ী’ টুইট নিয়ে কটাক্ষ কুণাল ঘোষের



বি.বি নিউজ ডিজিটাল ডেস্ক: নিজের স্বভাব সিদ্ধ ভঙ্গিতে বিগত কয়েক মাসের মতো আজ দলকে অস্বস্তিতে ফেলেননি বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। তবে আজ যে মন্তব্য তিনি করেছেন তাতে জল্পনা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে কারণ অনেকে মনে করছেন যে তিনি হয়তো বিজেপি ছাড়তে চলেছেন।

কারণ তথাগত রায় টুইট করে লিখেছেন, ‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি।’ এই নিয়ে আলোচনার মধ্যেই বর্ষিয়ান বিজেপি নেতাকে চরম কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ।

তথাগত রায়ের টুইট প্রসঙ্গে ঘাসফুল শিবিরের এই নেতা পাল্টা লিখেছেন, “বাংলার রাজনৈতিক বিনোদন জগতে এক অপূরণীয় সামরিক ক্ষতি। তিনি যে দক্ষতায় দর্শককে হাসাতেন, তার অবদান মানুষ মনে রাখবেন। পাগলা দাশুর নাটকে ‘আবার সে এসেছে ফিরিয়া’-র মত সংলাপের অপেক্ষায় থাকবো। তবে কামিনী অংশ বাদ দিলেও কাঞ্চন অংশের সিবিআই ও ইডি তদন্তের দাবি থাকলই।”

এদিকে কিন্তু তথাগত রায় একবারও স্পষ্ট দাবি করেননি যে তিনি বিজেপি ছাড়ছেন। অনেকে মনে করছেন তিনি সাময়িকভাবে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন কারণ তিনি নিজের মন্তব্যে পুরভোট পর্যন্ত অপেক্ষা করার কথা বলেছেন। যদিও বিজেপি নেতাকে কটাক্ষ করার সুযোগ হাতছাড়া করেননি কুণাল ঘোষ। কারণ কিছুদিন আগেই অর্থ এবং নারী সংক্রান্ত বিষয় নিয়ে দলকে চরম অস্বস্তিতে ফেলেছিলেন তথাগত রায়।

প্রসঙ্গত তিনি টুইটারে লিখেছেন, “কারুর কাছ থেকে বাহবা পাওয়ার জন্য আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম। এবার ফলেন পরিচীয়তে। পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকবো। আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি।”

error: