হিন্দু ধর্ম গ্রহণ করলেন বিজেপি পন্থী শিয়া নেতা ওয়াসিম রিজভি



বি.বি নিউজ ডিজিটাল ডেস্কঃ উগ্র হিন্দুত্ববাদী সন্ত্রাসীদের হাতে ঐতিহাসিক বাবরি মসজিদ ধ্বংসের দিনে উত্তরপ্রদেশের শিয়া ওয়াকফ বোর্ডের প্রক্তন চেয়ারম্যান ওয়াসিম রিজভি আজ (সোমবার) হিন্দু ধর্ম গ্রহণ করলেন। পবিত্র কোরানের আয়াত অপসারণের জন্য সুপ্রিম কোর্টে আবেদনকারী ওয়াসিম রিজভী আজ হিন্দু ধর্ম গ্রহণ করলেন। উত্তর প্রদেশের গাজিয়াবাদের দাসনা দেবী মন্দির শিব শক্তি ধামের মহন্ত ইয়াতি নরসিংহানন্দ গিরি মহারাজ, ওয়াসিম রিজভিকে সনাতন হিন্দু ধর্ম গ্রহণ করালেন। দাসনা দেবী মন্দিরে অধিষ্ঠিত শিব লিঙ্গে দুধ ঢেলে তিনি হিন্দু ধর্মে আস্থা রাখেন।

উত্তর প্রদেশের গাজিয়াবাদের ডাসনা দেবী মন্দিরে শিব শক্তি ধামের মহন্ত নরসিংহানন্দ গিরি মহারাজ ওনাকে সনাতন ধর্মে দীক্ষিত করেন। ওয়াসিম রিজভি নতুন নাম গ্রহণ করেন জিতেন্দ্র নারায়াণ সিং ত্যাগী। উল্লেখ্য, কয়েকদিন আগে বিজেপি পন্থী, বিতর্কিত, সমাজচ্যুত শিয়া নেতা ওয়াসিম রিজভীও একটি ভিডিও প্রকাশ করেছিলেন,

যাতে তিনি বলেছিলেন যে তাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। মৌলবাদীরা তার গলা কাটতে চায়। তিনি কোরানের ২৬টি আয়াতের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে পিটিশন করেছেন, সে কারণেই এমন করা হচ্ছে। তাকে হত্যার ঘোষণা দেওয়া হয়েছে। ওই মানুষগুলো বলে কবরস্থানে দাফন করার জায়গা দেবেন না।

সেজন্য তিনি বলেছেন, মৃত্যুর পর তার শেষকৃত্য সম্পন্ন করতে হবে আগুনে পুড়িয়ে। শুধুমাত্র মহন্ত ইয়াতি নরসিংহানন্দ গিরি মহারাজকে তাঁর চিতায় আগুন দেওয়া উচিত। দীর্ঘদিন ধরেই ইসলাম ও নবী হজরত মোহাম্মদ সাঃ এর অবমাননার অভিযোগে টার্গেটে রয়েছেন ওয়াসিম রিজভী। তিনি পবিত্র কোর আনের আয়াতের অপব্যাখ্যা করেছেন বলে মুসলিম ধর্মগুরুরা অভিযোগ করেন। সম্প্রতি উত্তরপ্রদেশের শিয়া বোর্ড তাকে ইসলাম থেকে সমাজচ্যুত করেন অবমাননাকর মন্তব্যের প্রেক্ষিতে।

error: