দুবাইয়ে ফেস মাস্ক চুরির দায়ে ৬ জনকে ৩ বছরের জেল এবং ১,৫০,০০০ দিরহাম জরিমানা


বি.বি নিউজ আন্তর্জাতিক ডেস্কঃসংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ের একটি গুদাম ভেঙে ১,৫০,০০০ দিরহাম মূল্যবান মুখোশ চুরির জন্য ছয় জনকে তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। দুবাইয়ের পাবলিক প্রসিকিউশন রেকর্ড থেকে দেখা যায় যে ছয়জন পুরুষ, 24 থেকে 45 বছর বয়সী পাকিস্তানিরা গুদামের তালা ভাঙার জন্য ধাতব এবং হাতুড়ি ব্যবহার করেছিল।

মামলাটি,গত ১৮ ই জুনের, আল রশিদিয়া থানায় নথিভুক্ত হয়েছিল। অভিযুক্তদের সবাইকে আটক করা হয়েছে। ফার্স্ট ইনস্ট্যান্সের দুবাই কোর্ট আদেশ দিয়েছে যে ছয় আসামীকে তাদের জেলের মেয়াদ শেষে এবং 150,000 দিরহাম জরিমানা দেওয়ার পরে নির্বাসন দেওয়া হবে।

একজন 38 বছর বয়সী চীনা কর্মচারী বলেছেন, গত 18 জুন সকাল 9.30 টার দিকে যখন তিনি তার কর্মস্থলে গিয়েছিলেন তখন তিনি এই ডা; কাতির ঘটনাটি সনাক্ত করেছিলেন। প্রতিটি ১,১০,০০০ এর মূল্য 1000 মুখোশযুক্ত 156 টি বাক্স অনুপস্থিত ছিল। তিনি বলেন , আমি ঘটনাটি পুলিশকে জানিয়েছি। ”

একজন পুলিশ কর্পোরাল জানিয়েছেন যে তদন্তের পরে তারা সন্দেহভাজনদের খুঁজে বের করতে সক্ষম হয়। “ছয় জন সকলেই ভোর ২ টার দিকে গুদাম ছিনতাইয়ের বিষয়টি স্বীকার করে। তারা অপরাধে যে সরঞ্জামগুলি ব্যবহার করেছিল সেগুলির একটির গাড়িতে তাদের সন্ধান পাওয়া যায়। তারা স্বীকারও করেছে যে তারা পরে এই মুখোশগুলি বাংলাদেশি এক ব্যক্তির কাছে বিক্রি করেছিল। ”

error: দয়া করে কপি করবেন না।