ক‍্যান্সারের অস্ত্রোপচারে রাখির মাকে আর্থিক সাহায‍্য সলমনের, ছলছল চোখে ধন‍্যবাদ দিলেন অভিনেত্রী



বি.বি নিউজ বিনোদন ডেস্ক: কাজের থেকে অনেক বেশি বিতর্কিত কার্যকলাপের কারণে শিরোনামে থাকেন রাখি সাওয়ান্ত। মাঝেমধ্যেই এমন একেকটা কাজ করে বসেন তিনি যার কারণে নেটিজেনদের একাংশ তাকে ‘ড্রামা ক্যুইন’ বলে ডাকন। সব বিষয়েই নিজের মতামত জাহির করতে পছন্দ করেন তিনি। কারোর ধার ধারেননা তিনি যখন যা মনে হয় তাইই করেন। কিন্তু হঠাৎ এই অভিনেত্রীর কপাল পুড়ল।

পর্দায় রাখিকে দেখে বেশ চনমনে, প্রানোচ্ছল মনে হলেও ব্যক্তিগত জীবনে অসংখ্য টানাপোড়েন রয়েছে অভিনেত্রীর। বিগবসের শেষ সিজনে অভিনেত্রী গিয়েছিলেন টাকার জন্যেই। রাখি স্পষ্ট জানিয়েছিলেন, “আমার এখন টাকার দরকার। আর বলিউডে ফেরার একটা দ্বিতীয় সুযোগ চাই। আর বিগবস ১৪ জিতলে ক্যাশ ৫০ লক্ষ টাকা পাওয়া যাবে। তাই আমি বিগবস জিততে চাই। ”

বিগবসের বাড়িতে সেরা ৫ এ পৌঁছেছিলেন অভিনেত্রী। অবশেষে গ্র‍্যান্ড ফিনালের আগে ১৪ লক্ষ টাকা নিয়ে মায়ের চিকিৎসার জন্য হাউজ ছাড়েন রাখি।

বিগ বস চলাকালীনই তিনি খবর পান তাঁর মা ক‍্যানসারে আক্রান্ত হয়েছেন। তাই আগেভাগে টাকা নিয়েই বেরিয়ে গিয়েছিলেন রাখি। কিন্তু বিগ বস থেকে বেরোতেই রাখির মায়ের চিকিৎসার দায়িত্ব নেন সলমন খান (salman khan)।

এর জন‍্য আগেও সলমন খান ও সোহেল খানকে কৃতজ্ঞতা জানিয়েছিলেন রাখি ও তাঁর মা। সম্প্রতি ফের অস্ত্রোপচারের জন‍্য হাসপাতালে ভর্তি হয়েছেন রাখির মা। সোমবার হয় তাঁর অস্ত্রোপচার। তার আগে ফের একবার সলমন ও সোহেল খানের উদ্দেশে ধন‍্যবাদ জ্ঞাপন করতে দেখা যায় রাখির মাকে।

তিনি বলেন, প্রভু যিশুর কাছে তিনি প্রার্থনা করতেন যে তাদের কাছে আর টাকা নেই। তাহলে কি তার এভাবেই মৃত‍্যু হবে। তখনি যিশু সলমন খানকে দেবদূতের মতো তাদের কাছে পাঠান। সলমন তার অপারেশনের যাবতীয় খরচ বহন করছেন। তার জন‍্য যিশু ও সলমনকে তিনি ধন‍্যবাদ জানান।

ধন‍্যবাদ জানান রাখিও। তিনি বলেন, ঘরে ঘরে যেন সলমন ও সোহেলের মতো ছেলে জন্মায়। তাঁরা দেবদূতের মতোই সাহায‍্য করেছেন রাখি ও তাঁর মাকে। সলমনের মা বাবাকেও তিনি ধন‍্যবাদ জানান এমন দেবদূতের মতো ছেলেদের জন্ম দেওয়ার জন‍্য।

প্রসঙ্গত, রাখি বিগ বসের ঘরে থাকাকালীনই তাঁর মায়ের অসুস্থতার খবর আসে। মায়ের অসুস্থতার খবর শুনে ভেঙে পড়তে দেখা যায় রাখিকে। ফিনালের আগেই ১৪ লক্ষ টাকা নিয়ে বসের ঘর ছাড়েন তিনি। রাখি জানান বিগ বস জিততে পারবেন কি পারবেন না তা নিয়ে যথেষ্ট সন্দেহ ছিল তাঁর। তাই আগাম ১৪ লক্ষ টাকা নিয়ে বেরিয়ে যান তিনি। আগেই রাখি জানিয়েছিলেন প্রায় নিঃস্ব হয়ে গিয়েছেন তিনি। ধারদেনায় ডুবে গিয়েছেন রাখি।

রাখির বিগ বস ছাড়ার পরেই সলমন এগিয়ে আসেন রাখির মায়ের চিকিৎসার সাহায‍্যে। তারপরেই শুরু হয় রাখির মায়ের কেমোথেরাপি। চারটি কেমো ইতিমধ‍্যেই দেওয়া হয়ে গিয়েছে তাঁকে। আরো দুবার কেমোর পরেই অস্ত্রোপচার করা হবে বলে জানান রাখির মা।

একটি ভিডিওতে সলমন ও সোহেলের প্রতি কৃতজ্ঞতা জানাতে দেখা যায় রাখির মা কে। তিনি বলেন, ঈশ্বর সব সময় তাঁদের সঙ্গে থাকবেন। মায়ের পাশে দেখা যায় রাখিকেও। ভিডিওটি প্রকাশ‍্যে আসতেই দ্রুত সুস্থতা কামনা শুরু হয় রাখির মায়ের জন‍্য। পাশাপাশি সলমনের প্রশংসায় পঞ্চমুখ হয় নেটিজেনরা।

error: