বাংলাদেশের মুখ্যমন্ত্রী শেখ হাসিনা, ফের হাসির খোরাক দিলীপ ঘোষ



 

 

বি.বি নিউজ ডেস্ক: সোমবার দিল্লিতে বঙ্গ বিজেপির কোর কমিটির প্রথম দিনের বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে, বাংলায় সুষ্ঠু নির্বাচন হওয়া নিয়ে সংশয় প্রকাশ করলেন দিলীপ ঘোষ।

তবে এ দিন বাংলার তৃণমূল সরকারকে নিশানা করতে গিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্তব্য হাতিয়ার করতে গিয়ে ফের হাসির খোরাক হয়েছেন দিলীপ ঘোষ। ‘সবজান্তা’ বিজেপি সভাপতি উত্তেজনায় শেখ হাসিনাকে বাংলাদেশের মুখ্যমন্ত্রী বলে বসেছেন। আর দিলীপের এমন মন্তব্য নিয়ে হাসিতে ফেটে পড়েছেন নেট নাগরিকরা।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ অভিযোগ করেন, ‘তৃণমূল জমানায় বাংলায় জঙ্গিদের বাড়বাড়ন্ত হয়েছে। জঙ্গলমহলে মাওবাদী এবং বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় ইসলমিক জঙ্গিগোষ্ঠীকে ফের সক্রিয় করা হচ্ছে। ভয়ের পরিবেশ তৈরি করে বিজেপি কর্মীদের ভয় দেখানো হচ্ছে। এমনকী খুন করা হচ্ছে। রাজ্যে যতগুলি জঙ্গি ধরা পড়েছে, তা কেন্দ্রীয় সংস্থাই ধরেছে।

অথচ কেন্দ্রীয় সংস্থাকে কাজ করতে দেওয়া হচ্ছে না। তাই যারা জঙ্গি কার্যকলাপে জড়িত তারা বুঝে গিয়েছে, পশ্চিমবঙ্গ নিরাপদ জায়গা। বাংলাদেশের ‘মুখ্যমন্ত্রী’ শেখ হাসিনা আগেই বলেছিলেন, পশ্চিমবঙ্গ জামাতের আঁতুড়ঘর হয়ে উঠেছে।

error: