“বিজেপির আইটি সেল‌ও আপনাকে বাঁচাতে পারবে না”- রাজ্যপালকে আক্রমণ শানালেন মহুয়া মৈত্র



নিজস্ব প্রতিবেদক, বি.বি নিউজ ৩৬৫:রাজ্যপালের সাথে ক্রমেই বাড়ছে রাজ্য সরকারের দ্বৈরথ। বিভিন্ন ইস্যুতে বারবার রাজ্য সরকখরের উদ্দেশ্যে আক্রমণ শানিয়ে চলেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এবার সরাসরি তাঁর দ্বৈরথ বাধলো কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের সাথে।

রাজভবনে ওএসডি নিয়োগের ক্ষেত্রে রাজ্যপাল কে আক্রমণ করে টুইট করেছিলেন মহুয়া মৈত্র যে, “রাজ্যপাল কি রাজভবনে পরিবার তন্ত্র চালাচ্ছেন? আপনি যদি দিল্লিতে গিয়ে অন্য কাজ খুঁজে নেন তাহলে রাজ্যের সামগ্রিক পরিস্থিতির উন্নতি হবে।

“মহুয়া মৈত্র এই টুইটের পরিপ্রেক্ষিতে রাজ্যপাল জগদীপ ধনখড় বলেছেন, “মহুয়া মৈত্র টুইট করে রাজভবনে ৬ জন ওএসডি নিয়োগ ঘিরে স্বজনপোষণের অভিযোগ তুলেছেন। এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। যারা ওএসডি রয়েছেন তারা প্রত্যেকেই তিনটি আলাদা রাজ্যের বাসিন্দা। এমনকি আমার নিজের রাজ্যের বাসিন্দা নন তারা।

“এরপরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করেও তিনি লেখেন, “রাজ্যের আইন শৃঙ্খলার যথেষ্ট অবনতি ঘটেছে। সেই দিক থেকে সকলের নজর ঘোরানোর জন্যেই আমার প্রতি এই আক্রমণ করা হচ্ছে।”এর পরেই টুইটের পাল্টা টুইট করেন মহুয়া মৈত্র। তিনি আরেকটি টুইটে লিখেছেন, “যাদের রাজভবনে ওএসডি হিসাবে নিয়োগ করা হয়েছে তাঁদের পূর্বপরিচয় আপনি দয়া করে প্রকাশ করুন।

কিভাবে এবং কোন পদ্ধতিতে ওই ছয় জনকে নিয়োগ করা হয়েছে সেই সম্পর্কে ব্যাখ্যা দিন। বিজেপির আইটি সেল আপনাকে এখান থেকে কিছুতেই বের করতে পারবেনা।”

error: