‘নগরীর নটীরা’ টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন, তথাগত’র নিশানায় ‘পায়েল-পার্নো-শ্রাবন্তীরা



বি.বি নিউজ ডিজিটাল ডেস্কঃবাংলায় বিধানসভা নির্বাচনে (West Bengal Election 2021) শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীর মতো তারকাদের (Tolly Celebrities) টিকিট দেওয়া নিয়ে দলের কেন্দ্রীয় নেতৃত্ব ও ‘ইলেকশন ম্যানেজমেন্ট টিম’-এর ওপর যাবতীয় রোষ উগরে দিলেন BJP নেতা তথাগত রায় (Tathagata Roy)।

একুশের ভোটে ‘আসলি পরিবর্তনের’ স্বপ্ন দেখিয়ে পশ্চিমবাংলায় গো-হারান হারতে হয়েছে গেরুয়া শিবিরকে। ২০০ আসনের দাবি তুলে একশোও ছুঁতে পারেননি তাঁরা। স্বভাবতই ভেঙে পড়েছেন দলের উঁচু থেকে নিচু তলার নেতা ও কর্মীরা। কী কারণে দলের এমন ভরাডুবি হল, তা নিয়ে চুলচেরা বিশ্লেষণ করছে ভারতীয় জনতা পার্টি।

বাংলায় দলের ধাক্কার কারণ খতিয়ে দেখছে দিল্লির নেতৃত্বও। পরাজয়ের কারণ বিশ্লেষণ করতে আসরে নামছে RSS-ও। এমন প্রেক্ষাপটে রীতিমতো নাম করে দিলীপ ঘোষ, শিবপ্রকাশ, কৈলাশ বিজয়বর্গীয় অরবিন্দ মেননদের দিকে সপাটে প্রশ্ন ছুঁড়ে দিলেন তথাগত রায়। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে সরাসরি জানতে চাইলেন দলের পক্ষ থেকে কেন প্রার্থী করা হলো একগুচ্ছ টলি-তারকাকে?

দোলের দিন গঙ্গাবক্ষে লঞ্চে তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে হোলির আনন্দে মাততে দেখা গিয়েছিল BJP-র তিন তারকা প্রার্থী শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী চক্রবর্তীদের। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। এই ঘটনায় তখনও পায়েল-শ্রাবন্তীদের তুলোধনা করেছিলেন তথাগত।

সেই ঘটনার প্রসঙ্গ টেনে ফেসবুক পোস্টে এবার তথাগত রায় লিখেছেন, “পায়েল শ্রাবন্তী তনুশ্রী ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে ? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি ?”

তাঁর এই পোস্টে আলোড়ন পরে গিয়েছে রাজ্য রাজনীতিতে। কারণ এর জেরে আবারও রাজ্য BJP-র অন্তর্দ্বন্দ্ব সামনে চলে এসেছে। উল্লেখ্য, এবারের ভোটে পরাজিত হয়েছেন BJP-র তারকা প্রার্থীরা। নির্বাচনে দলের বিপর্যয়ের পেছনে ভুল প্রার্থী নির্বাচনকে দায়ী করে যেভাবে গলা তুলেছেন তথাগত তাতে বিজেপির অন্দরের উত্তাপ আরও জোরালো হয়েছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

error: