সোশ্যাল মিডিয়া থেকে তাঁর ছবি সরিয়ে দিতে ভক্তদের অনুরোধ জায়রা ওয়াসিমের


ওয়েব ডেস্ক, বি.বি নিউজ, 22 Nov 2020ঃসোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমস্ত ছবি সরাতে ও সেগুলি শেয়ার না করতে অনুরাগীদের কাছে আর্জি প্রাক্তন অভিনেত্রী জায়রা ওয়াসিমের। এর কারণ হিসেবে জায়রা বলেছেন, তিনি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন।

ইনস্টাগ্রাম মারফৎ এই অনুরোধ জানিয়েছেন জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী। ২০১৯-এই তিনি বলিউডকে বিদায় জানিয়েছেন।

জায়রা লিখেছেন, সবাইকে বলছি, ধারাবাহিকভাবে আমার প্রতি ভালোবাসা ও সহৃদয়তার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। ভালোবাসা ও শক্তির ধারাবাহিক উৎস আপনারাই। সমস্ত দিক থেকে আমার পাশে দাঁড়ানোর জন্য আপনাদের ধন্যবাদ।

অনুরাগীরা তাঁর অনুরোধ রাখবেন বলে আশা প্রকাশ করেছেন জায়রা। তিনি বলেছেন, আমি আপনাদের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে আমার সমস্ত ছবি সরিয়ে নেওয়া এবং অন্য ফ্যান পেজগুলিও তা করতে বলার অনুরোধ জানাচ্ছি।

জায়রা সেইসঙ্গে স্বীকার করে নিয়েছেন যে, ইন্টারনেট থেকে তাঁর ছবি সরিয়ে ফেলা অসম্ভব। তিনি লিখেছেন, ইন্টারনেট থেকে সব ছবি সরানো অসম্ভব। কিন্তু আমি আপনাদের কাছে সেই ছবিগুলি শেয়ার চালিয়ে না করার অনুরোধ জানাতে পারি। আশা করছি, আপনারা আগেকার মতোই আমাকে সাহায্য করবেন এবং পাশে দাঁড়াবেন। আমি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আর এতে আপনাদের সহযোগিতায় আমি উপকৃত হব। আমার যাত্রাপথের শরিক থাকার জন্য আপনাদের ধন্যবাদ।

error: দয়া করে কপি করবেন না।