‘পুরোনো কর্মীদের তেল বের করে দেব’, হুঁশিয়ারি দিলীপের – আরামবাগে দ্বন্দ্ব বিজেপির অন্দরেই



বি.বি নিউজ ওয়েবডেস্কঃ ভোটের পরেও গোষ্ঠীদ্বন্দ্ব অব্যাহত গেরুয়া শিবিরে। অভিযোগ উঠল, আদি কর্মীদের নাকি তেল বের করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এমনটাই জানিয়েছেন বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহ সভাপতি গণেশ চক্রবর্তী।

দিলীপবাবুর ওই মন্তব্যে ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন আরামবাগ মহকুমার কর্মীরা। তাঁরা নিজেদের মধ্যে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন।

গণেশ চক্রবর্তী বলেন, “গত শনিবার রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ আরামবাগের দৌলতপুরে বিজেপির পার্টি অফিসে এসেছিলেন। ওই দিন আমরা তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তাঁর কাছে আবেদন করি, দলের দীর্ঘদিনের কর্মীদের যথাযোগ্য মর্যাদা দিয়ে গুরুত্ব দেওয়ার জন্য। একথা শুনেই তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। বলেন, আরামবাগ বিজেপির যে কজন পুরনো কর্মী আছে, সবার তেল বের করে দেব। দিলীপবাবুর ওই কথা শুনে আমরা স্তম্ভিত হয়ে যাই। পরে আমাদের অফিস থেকে বের করে দেওয়া হয়। একজন রাজ্য সভাপতি কীভাবে ওই কথা বলতে পারেন? বিজেপির এমন নেতা আগে দেখিনি।”

পাশাপাশি তিনি আরও বলেন, ভোট পর্বে রাজ্য সভাপতি দিনের পর দিন একটা সম্প্রদায় সম্পর্কে উস্কানিমূলক বক্তব্য রেখেছেন। তার ফলেই রাজনৈতিক অশান্তি বেড়েছে। তাঁর সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের জন্য বিজেপির নিচুতলার কর্মীরা আজ মার খাচ্ছে‌। আরামবাগ সাংগঠনিক জেলার প্রাক্তন সাধারণ সম্পাদক সুকুমার ধারা বলেন, “দীর্ঘদিন ধরে পুরনোদের দলে জায়গা দেওয়া হচ্ছে না। তবে যেভাবে দল চলছে, ফের আমরা মাঠে নামব।”

error: