ঝড়ে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কান্দির বিডিও



 

জৈদুল সেখ, কান্দিঃগত শুক্রবার সন্ধ্যায় কালবৈশাখীর ঝড়ে কান্দির অন্তর্গত মহলন্দী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ভাটপাড়া এবং জিয়াদারা গ্রামের দুটি পরিবারের চালা বাড়ির চাল উড়ে গেছিল, থাকার একমাত্র সম্বল হারিয়ে খোলা আকাশের নিচে ঠায়, দুশ্চিন্তায় পরিবার! কিন্তু খবর পাওয়া মাত্র চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন কান্দির বিডিও নীলাঞ্জন মন্ডল।

রবিবার ছুটির দিন থাকা সত্বেও খুব গুরুত্বের সঙ্গে পরিবারের খোঁজ খবর নিতে প্রতিনিধি পাঠান এবং সোমবার ক্ষতিগ্রস্ত দুই পরিবার আসমত সেখ ও আজর আলীকে পশ্চিমবঙ্গ সরকারের ত্রাণ সামগ্রী অর্থাৎ ত্রিপল, পুরুষ, মহিলা, বাচ্চাদের জন্য বস্ত্র, চাল এবং রানার বাসন সামগ্রী দেওয়া হয়। এছাড়া ওরা যাতে পরবর্তী কালে প্রধানমন্ত্রী আবাস যোজনার পাকা ঘর এবং আর্থিক ক্ষতিপূরণ পেতে পারে তার জন্য তদন্ত রিপোর্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বিডিও নীলাঞ্জন মন্ডল।
ঝড়ে ক্ষতিগ্রস্ত আসমত সেখের বক্তব্য ” রান্নার বাসন পত্র থেক শুরু করে ত্রিপল জামা কাপড় যা পেয়েছি বিপদের সময়ে এতে অনেক উপকার হয়েছে, বিডিও সাহেব কে ধন্যবাদ দিয়ে বলতে চাই সরকারি ভাবে বাড়ি টার যাতে ব্যবস্থা করা যায় তাহলে ঝড় বৃষ্টিপাত বিপদ থেকে বাঁচব “

error: