কঙ্গনা তোমার তো এত টাকা, অক্সিজেন কিনে সাধারণ মানুষের মধ্যে বিতরণ করো: রাখি সাওয়ান্ত



বি.বি নিউজ ওয়েবডেস্কঃ নিজস্ব ভঙ্গিতে এ বার কঙ্গনা রানাওয়াতকেই অক্সিজেন কিনে তা সাধারণের মধ্যে বিতরণ করার নিদান দিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বুধবার পাপারাৎজির সামনে রাখি বলেন, “অক্সিজেন পাওয়া যাচ্ছে না! কঙ্গনাজি, আপনি দয়া করে দেশের সেবা করুন। এত পয়সা তো আপনার কাছে আছে। অক্সিজেন কিনুন আর মানুষের মধ্যে বিতরণ করুন প্লিজ।”

কঙ্গনা যদিও এ ব্যাপারে কোনও মন্তব্য করেননি তবে রাখিকে কমেন্ট বাণে বিদ্ধ করেছে কঙ্গনার অনুরাগীরা। একজন লিখেছেন, “অক্সিজেন জোগাড় করার দায়িত্ব কঙ্গনায় নয়।” আর একজন রাখির উদ্দেশ্যে লিখেছেন, “আপনারও তো অনেক টাকা। কঙ্গনাকে উপদেশ না দিয়ে আপনিও তো তা করতে পারেন।”

অন্যদিকে কঙ্গনা বুধবার এক ভিডিয়ো বার্তা আঠারো বছরের ঊর্ধ্বে সবাইকে টিকা নেওয়ার আর্জি জানিয়েছেন। নিজের পরিবারের কথা উল্লেখ করে তিনি বলেছেন, “আমার পরিবারের অনেকেই টিকা নিতে চাননি। কিন্তু আমি ওঁদের বুঝিয়েছি কেন টিকা নেওয়া জরুরি। আপনারাও একই কাজ করুন।”

তিনি আরও যোগ করেন, “ডাক্তাররা বলছে করোনার টিকার প্রথম ডোজ নিয়েও যদি আপনি করোনায় আক্রান্ত হন তবে ভাইরাল লোড অনেক কম থাকে। উপসর্গ অনেক কম থাকে। সুস্থ হওয়ার চান্সও অনেক বেশি। তাই অনুগ্রহ করে সবাই ভ্যাকসিন নিন।”

error: