গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী মা ও মেয়ে কান্দিতে



জৈদুল সেখ, কান্দী: কান্দি থানার অন্তর্গত মোতড়া গ্রামে মা ও মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার। পারিবারিক অশান্তির জেরে পাঁচবছরের শিশু কন্যার গলায় ফাঁস দিয়ে নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত মোতড়া গ্রামে। মৃত গৃহবধূর নাম রেশমা খাতুন (২২) ও তার মেয়ে সাবান খাতুন (৫)। মঙ্গলবার সকার ৮ টা নাগাদ মা ও মেয়ের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা । এলাকার পঞ্চায়েত সদস্য মনিরুল ইসলাম জানিয়েছেন
ছয় বছর আগে বিয়ে হয় কান্দি থানার মহালন্দী গ্রামে বাসিন্দা মাসুম সেখের সাথে রেশমা বিবির। কিন্তু দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল দুজনের মধ্যে। সেই বিবাদের কারনে বাপের বাড়ি মতুড়া গ্রামে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন।

দীর্ঘদিন ধরে ফোন করা নিয়ে বচসা চলছিল, সেখান থেকেই অবৈধ সম্পর্কের সন্দেহের জেরে পেশায় দিনমজুর স্বামী মাসুম সেখের সাথে রেশমা বিবির বিবাদ চলছিল সেই বিবাদের জেরেই মঙ্গলবার সকালে বাড়ির মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন মনে করছে স্থানীয় বাসিন্দারা।

ঘটনাস্থলে কান্দি থানার পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় দুইজনকে উদ্ধার করে ময়না তদন্তের উদ্দেশ্যে কান্দি মহকুমা হাসপাতালে পাঠিয়েছেন । ঘটনার জেরে কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কান্দি থানার পুলিশ । ঘটনার জেরে শোকের ছায়া মতুড়া গ্রাম জুড়ে।

error: