বনমন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণে ফেরাতেই মধ্যপ্রদেশে বন্ধ হল বিদ্যা বালানের ‘শেরনি’র শুটিং



বি.বি নিউজ ডিজিটাল ডেস্কঃ বিজেপি শাসিত মধ্যপ্রদেশের বনমন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণে ‘না’! বালাঘাটের জঙ্গলে ‘শেরনি’র (Sherni) শুটিং করতেই দেওয়া হল না বিদ্যা বালানকে। এমন খবর প্রকাশ্য আসার পর স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে যায়। তবে মন্ত্রী বিজয় শাহ (Vijay Shah) যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

ঠিক কী হয়েছে? সম্প্রতি শোনা যায় যে, মধ্যপ্রদেশের বনাঞ্চলে বিদ্যা বালানের (Vidya Balan) ‘শেরনি’র শুটিং হওয়ার কথা ছিল। নির্ধারিত সময়মতো গোটা টিম নিয়ে পৌঁছলেও অভিনেত্রী তথা গোটা ক্রিউয়ের কাউকেই গাড়ি নিয়ে প্রবেশ করতে দেওয়া হয়নি শুটিং স্পটে। কারণ কী?

শুটিংয়ের সূত্র ধরেই জানা যায়, সংশ্লিষ্ট রাজ্যের বনমন্ত্রী বিজয় শাহ অভিনেত্রী বিদ্যাকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু বিদ্যা তা নাকচ করে দেন। আর ঠিক সেই কারণেই নাকি বালাঘাটের বনাঞ্চলে ঢুকতেই দেওয়া হল না শুটিংয়ের গাড়ি। শুটিং টিমকে সাফ জানিয়ে দেওয়া হয় যে, দুটির বেশি গাড়ি ঢুকতে দেওয়া হবে না। এমতাবস্থায়, শুটিং বাতিল করতে বাধ্য হয় নির্মাতারা।

তবে শুটিং করতে না দেওয়ার অভিযোগ খারিজ করে দিয়েছেন বনমন্ত্রী বিজয় শাহ। বরং রবিবার সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে উলটে তিনি জানান, “যাঁরা শুটিংয়ের জন্য আমার থেকে অনুমতি নিয়েছিলেন, তাঁদের অনুরোধেই আমি বালাঘাটে ছিলাম। আমাকে দুপুরে বা রাতে খেতে যাওয়ার আমন্ত্রণ জানানো হয় তাঁদের পক্ষ থেকে। আমি জানিয়ে দিই আমার পক্ষে সম্ভব নয়। আমি যখন মহারাষ্ট্রে যাব, তখন দেখা করব। লাঞ্চ বা ডিনার বাতিল করা হয়েছে। ছবির শুটিং তো নয়!”

error: