সাসপেন্ড করা হল সুশান্ত সিংয়ের টুইটার অ্যাকাউন্ট! মোদি-শাহের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেতা



বি.বি নিউজ ডিজিটাল ডেস্কঃ বরাবরই স্পষ্টবক্ত ‘সাবধান ইন্ডিয়া’ খ্যাত হোস্ট তথা অভিনেতা সুশান্ত সিং। ঠোঁটকাটা স্বভাবের জন্য অনেক সময়েই অযাচিত বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা। কিন্তু সামাজিক যোগাযোগের মাধ্যমে মত প্রকাশ থেকে বিরত থাকেন না তিনি।

ইনস্টাগ্রামের মাধ্যমে সুশান্ত জানান, তাঁর টুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেওয়া হয়েছে কর্তৃপক্ষের তরফে। ইনস্টাগ্রামে টুইটার অ্যাকাউন্টের স্ক্রিনশটের ভিডিয়ো পোস্ট করে সুশান্ত লেখেন- ‘আমার টুইটার অ্যাকাউন্ট @sushant_ ফের একবার বন্ধ করে দেওয়া হল।টুইটার আপনারা একবার নোটিশ তো দিতে পারেন এই নিয়ে? ধন্যবাদ নরেন্দ্র মোদী, বিজেপি এবং আরএসএস আমাকে জানানোর জন্য যে আমি সঠিক পথেই রয়েছি।’

সুশান্তের এই পোস্ট সামনে আসবার পরই চমকে যান তাঁর অনুরাগী ও ই্ন্ডাস্ট্রির বন্ধুরা। অভিনেতা গুলশন দেভাইয়া লেখেন- ‘আবার! আইও…, এইবার কেন?’ অনেকেই এই ঘটনাকে ‘গণতন্ত্রের অপমৃত্যু’ বলে চিহ্নিত করেন।

ঠিক কারণে সুশান্ত সিং-এর অ্যাকাউন্টি বন্ধ করা হয়েছিল তা স্পষ্ট নয়। তবে ঘন্টখানেক পর এই প্রতিবন্ধকতা তুলে নেয় টুইটার। কিন্তু সুশান্ত সিং নিজেও জানেন না কী কারণে সাসপেন্ড হয়েছিল তাঁর অ্যাকাউন্ট। এই নিয়ে ইন্ডিয়া টুডে-কে তিনি জানান, ‘এ ব্যাপারে আমাকে কোনওরকম তথ্য দেওয়া হয়নি। আমি সত্যিই জানি না’। তাঁর কী মনে হয়, এটা বাক স্বাধীনতা কেড়ে নেওয়ার প্রয়াস? ‘দেখে তো তেমনটাই মনে হচ্ছে’, স্পষ্ট মত সুশান্তের।

error: