অস্ট্রেলিয়ায় খেলতে গিয়েই পিতার মৃত্যু সংবাদ পেলেন ভারতীয় পেসার সিরাজ, পারবেন না ফিরতে


বি.বি নিউজ ক্রীড়া ডেস্কঃপিতৃহারা হলেন জোরে বোলার মহম্মদ সিরাজ। এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন তিনি। সিডনিতে শুক্রবার অনুশীলনের পর পিতার মৃত্যুর খবর প্রধান কোচ রবি শাস্ত্রী ও অধিনায়ক বিরাট কোহলির কাছে শোনেন সিরাজ। করোনা অতিমারির ফলে কোয়রান্টাইন নিয়মের কারণে বাবার দাফনে যোগ দিতে পারবেন না ডানহাতি পেসার।

দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন সিরাজের পিতা মহম্মজ ঘাউস। ফুসফুসে সমস্যা ছিল তাঁর। আইপিএলে ২১ অক্টোবর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে দুরন্ত বোলিংয়ে ৮ রানে ৩ উইকেট নিয়েছিলেন সিরাজ। তার আগের দিনই হায়দরাবাদের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন সিরাজের পিতা। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৫৩।

একটি ক্রীড়া ওয়েবসাইটকে সিরাজ বলেছেন, “আমার পিতার ইচ্ছা ছিল যে ছেলে দেশকে গর্বিত করবে। আর আমি নিশ্চিত ভাবেই তা করব। পিতার মৃত্যুর খবর আমার কাছে বড় ধাক্কা। জীবনের সবচেয়ে বড় সাপোর্ট হারালাম। দেশের হয়ে আমি খেলছি, এই স্বপ্ন দেখতেন বাবা। আমি খুশি যে পিতার স্বপ্ন সফল করে তাঁকে খুশি করতে পেরেছি।”

সিরাজ বলেছেন, “কোচ শাস্ত্রী স্যর ও ক্যাপ্টেন বিরাট কোহালি আমাকে এই খবর জানিয়েছিলেন। ওঁরা আমাকে শক্ত হতে বলেন। সব রকম ভাবে পাশে দাঁড়ান।”

error: দয়া করে কপি করবেন না।